Sunday, December 18, 2016

কোন এক সময়

কোন এক সময়
শুধু তোমাকে নিয়েই
আমার সকল স্বপ্ন
সকল আশা
সকল চাওয়া পাওয়া ছিল
বলতে পার তুমি আমার একটা পৃথিবী ছিলে
ভাবছ কথাগুলো মুখের কথা 
না এটা তুমি ভাবতে পার না
কারন তুমি জানতে তোমাকে কতটা ভালোবেসে ছিলাম
কিন্তু এখন ভুলতে চাচ্ছি
শুধু মুক্তি নিতে চাচ্ছি এই নষ্ট স্মৃতিগুলো থেকে
জানি না কেউ কাউকে ঠিক এভাবে অসাধারন মিথ্যা ভালোবাসার অভিনয় করে কষ্ট দিয়েছে কি না
আজ হয়তো ভাবছ হঠাৎ করে আমি এত বদলে গেলাম কেন
সত্যিই আমিও বদলে গেছি
তোমার মত
তাই তো তোমার জন্য অপেক্ষায় আর নেই
তোমার জন্য হৃদয়ে একটু ভালবাসা ও আর নেই
মুছে দিতে চাচ্ছি তুমি নামক কষ্টটা কে
আর চাই না কোন এক পথের বাকেঁ
তোমার সাথে আমার দেখা হয়ে যাক
চাই না মনে করতে ভালোবাসার মানুষ বদলের একজন কে
যে সুখের জন্য সব পারে, সে হৃদয় ও ভাঙ্গতে পারে
তবে মনে হচ্ছে সেদিন আর বেশি দুরে নয়,
যেদিন তুমি তোমার সুখের জন্য কাঁদবে,
আর সেদিন হয়তো মনের অজান্তেই একটু হাসবো আমি ,,,,,,,

No comments:

Post a Comment